1. admin@paharerkatha.com : paharer katha : paharer katha
  2. info@paharerkatha.com : পাহাড়ের কথা :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
বান্দরবানে সেনা অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কোয়ান্টাম শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম লামায় কারিতাস বাংলাদেশ’র উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ লামার গজালিয়া উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য গ্রাউসের পুষ্টি কর্ণার সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ম্যানেজ করেই চলছে মইজ্জ্যারটেকের হাক্কানী পশুখাদ্য কারখানা! সরকার আন্তরিক বলে বান্দরবানের চেহারার পরিবর্তন হয়েছে : বীর বাহাদুর লামায় ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে হামিদ সভাপতি, তালহা সেক্রেটারী নির্বাচিত লামায় আকস্মিক ঘূর্ণিঝড়ে ৯ শতাধিক ঘরবাড়ি লন্ডভন্ড লামায় শত্রুতার আগুনে পুড়ল ৯০ একর রাবার বাগান : ৯০ লাখ টাকার ক্ষতি বান্দরবানে কেএনএফ দমন অভিযান : স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দেবে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটি আলীকদমে চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন’কে নিয়ে অপপ্রচারের অভিযোগ বান্দরবানে নির্বাচনী প্রচারণা স্থগিত রাখার ঘোষণা চেয়ারম্যান প্রার্থী একে এম জাহাঙ্গীরের লামায় পর্বত ট্রাভেল্স এন্ড হজ্ব কাফেলার যাত্রা শুরু

ক্ষুধা মেটাতে চুরি করতেন সালমান খান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৫০ বার পড়া হয়েছে

 

পাহাড়ের কথা  ডেস্ক |

 

সালমান খান সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। তার জনপ্রিয়তা ও আধিপত্য সম্পর্কে সবার জানা। তবে এক সময় বেশ কষ্টের জীবন কাটাতে হয়েছে তাকে। ক্ষুধা মেটাতে চুরি করেও খেতে হয়েছে এ তারকাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি তার আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর প্রচারে এসে ছোটবেলার গল্প শোনালেন সালমান। জানালেন, শৈশব-কৈশোরের কীর্তির কথা। সালমান বড় হচ্ছেন যখন, তার বাড়িতে পর্যাপ্ত খাবার থাকত না । সেই কারণেই প্রতিবেশীর বাগান থেকে ফল চুরি করতেন।

সালমান জানান, তাদের বড় হয়ে ওঠার সময় রাস্তাঘাটে প্রচুর ফল এবং আইসক্রিম পাওয়া যেত। সে সবের জন্য তিনি মারও খেয়েছেন। তিনি বলেন, “ যখন বড় হচ্ছি, বাড়িতে অনেক সময় বেশি খাবারদাবার থাকত না। আমি প্রতিবেশীর বাগান থেকে ফল পাড়তে যেতাম। এ জন্য প্রতিবেশীদের হাতে মারও খেয়েছি। সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির কাজ শেষ করেছেন সালমান। ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট