1. admin@paharerkatha.com : paharer katha : paharer katha
  2. info@paharerkatha.com : পাহাড়ের কথা :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
বান্দরবানে সেনা অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কোয়ান্টাম শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম লামায় কারিতাস বাংলাদেশ’র উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ লামার গজালিয়া উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য গ্রাউসের পুষ্টি কর্ণার সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ম্যানেজ করেই চলছে মইজ্জ্যারটেকের হাক্কানী পশুখাদ্য কারখানা! সরকার আন্তরিক বলে বান্দরবানের চেহারার পরিবর্তন হয়েছে : বীর বাহাদুর লামায় ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে হামিদ সভাপতি, তালহা সেক্রেটারী নির্বাচিত লামায় আকস্মিক ঘূর্ণিঝড়ে ৯ শতাধিক ঘরবাড়ি লন্ডভন্ড লামায় শত্রুতার আগুনে পুড়ল ৯০ একর রাবার বাগান : ৯০ লাখ টাকার ক্ষতি বান্দরবানে কেএনএফ দমন অভিযান : স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দেবে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটি আলীকদমে চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন’কে নিয়ে অপপ্রচারের অভিযোগ বান্দরবানে নির্বাচনী প্রচারণা স্থগিত রাখার ঘোষণা চেয়ারম্যান প্রার্থী একে এম জাহাঙ্গীরের লামায় পর্বত ট্রাভেল্স এন্ড হজ্ব কাফেলার যাত্রা শুরু

চট্টগ্রামের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ৪ জন নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি ও পটিয়া উপজেলার বিভিন্ন স্থানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ কিশোর সহ ২ তরুণ নিহত হয়েছেন। চট্টগ্রামের ফটিকছড়িতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ কিশোর ও ১ কিশোর আহত হয়েছেন বলে জানা গেছে। নিহতরা হলেন- মো: আব্দুল্লাহ (১৭) ও  মো: মোস্তাকিম (১৩)। আহত হয়েছেন মো. রাহাত (১৩)। তারা ৩ জন পরস্পর পরস্পরের খালাতো ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে চট্টগ্রাম খাগড়াছড়ি সড়কের নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। অন্যদিকে কিশোর একটি মোটরসাইকেলে করে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক পার হওয়ার সময় পিছন থেকে দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেয়ার পর একজন এবং চট্টগ্রামে নেয়ার পথে ১ জনসহ মোট ২ জন মারা যান। এছাড়াও এ ঘটনায় গুরুতর আরও একজন হলেন মাইজভান্ডার দরবার শরীফ এলাকার মো: জানে আলমের ছেলে মো: রাহাত (১৬)। সম্পর্কে তারা আপন খালাতো ভাই।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, গুরুতর আহত অবস্থায় ৩জন রোগী মেডিক্যাল এ নিয়ে আসা হয় তন্মধ্যে একজন মৃত ছিল। অন্য ২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম নেয়ার পথে আরও একজন মারা গেছে শুনেছি।

নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সেকেন্ড অফিসার মোঃ আনিসুর রহমান বলেন, মোটরসাইকেল এবং বাস দুর্ঘটনায় ২জন মারা গেছেন। এ ঘটনায় বাস এবং মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বাস চালককে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে চট্টগ্রামের পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ওসমানের পুত্র মোঃ হৃদয় (২২) ও একই এলাকার ফোরকান বাদশার পুত্র মোঃ ইমরান (২০)।

বিষয়টি নিশ্চিত করেন পটিয়া হাইওয়ে থানার এসআই আবদুর রশীদ জানান, যাত্রীবাহী লোকাল বাসটি জব্দ করা হয়েছে এবং নিহত দুইজনের লাশ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পটিয়া উপজেলার মনসার টেক মেম্বারের দোকানের সামনে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

জানা গেছে, মোটরসাইকেল আরোহী দুইজন শান্তির হাট এলাকা থেকে বোয়ালখালীর দিকে যাচ্ছিল। এসময় পটিয়া থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী লোকাল বাসের সঙ্গ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুইজন ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট